চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

হাটহাজারীতে পুকুরে গোসল করতে নেমে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

২৪ মে, ২০২৪ | ৬:২৮ অপরাহ্ণ

হাটহাজারীতে ফুফাতো ভাইয়ের সাথে গোসল করতে নেমে মসজিদের পুকুরে ডুবে আবদুল্লাহ আল হোসাইন নওশাদ (১২) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

 

শুক্রবার (২৪ মে) বেলা ১১টার দিকে হাটহাজারী উপজেলার ৬ নং ছিপাতলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ আলমের কুম এলাকায় এই ঘটনা ঘটে।

 

দুপুর দুইটার দিকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য মো. বেলাল উদ্দিন। পুকুরে ডুবে নিহত মাদ্রাসা শিক্ষার্থী নওশাদ উক্ত এলাকার আবদুল হামিদ সওদাগর বাড়ি প্রকাশ খুলুন মাঝির বাড়ির দুবাই প্রবাসী মো. আইয়ুব আলীর বড় ছেলে এবং উক্ত ওয়ার্ডের সাবেক মেম্বার আলহাজ আবদুল হাফেজের নাতি। সে ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

 

জানা যায় , শুক্রবার বেলা ১১টার দিকে নিহত নওশাদ তার ফুফাতো ভাইকে নিয়ে বাড়ির পাশের মসজিদের পুকুরে গোসল করতে নামে। এর মধ্যে পুকুরে ডুব দিয়ে নওশাদ আর না ওঠায় বিষয়টি ফুফাতো ভাই তার পরিবারের সদস্যদের অবহিত করে। পরে তাকে পুকুর থেকে উদ্ধার করে প্রথমে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

 

পরে, নিহত নওশাদের বাবা দুবাই প্রবাসী মো. আইয়ুব আলী দেশে ফেরার পর তাকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান ইউপি সদস্য বেলাল। 

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট