চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজার সৈকতে ভেসে এলো অজ্ঞাতনামা নারীর মরদেহ

কক্সবাজার প্রতিনিধি

২৩ মে, ২০২৪ | ১২:১৯ অপরাহ্ণ

কক্সবাজারের কলাতলী সমুদ্র সৈকতের মেম্বারঘাটা এলাকায় সমুদ্রের পানিতে ভেসে এসেছে অজ্ঞাত এক নারীর মরদেহ, যা রহস্যের সৃষ্টি করেছে।

 

বুধবার (২২ মে) রাত ৮টার দিকে স্থানীয়রা সমুদ্রের পানিতে ভাসমান অবস্থায় এক নারীর মরদেহ দেখতে পান। জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশ উদ্ধার করে।

 

স্থানীয় বাসিন্দা নুরুল আলমের বর্ণনা, ‘আশেপাশে মানুষজন জড়ো হতে দেখে সেখানে গেলাম। দেখি সমুদ্রের ঢেউয়ে উঠানামা করছে একজনের মৃতদেহ।’ সঙ্গে সঙ্গে জরুরি সেবা নম্বরে ফোন করে পুলিশকে খবর দেন তিনি।

 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ‘জরুরি সেবা ৯৯৯ থেকে কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমরা লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

 

পর্যটন ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান, এখন পর্যন্ত মরদেহটির পরিচয় আমরা শনাক্ত করতে পারিনি। তবে মরদেহের পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে।

 

এই রহস্যময় ঘটনাটি কলাতলী এলাকার মানুষের মধ্যে ব্যাপক উদ্বেগ সৃষ্টি করেছে। পুলিশ মরদেহের পরিচয় শনাক্ত করতে পারলেই হয়তো ঘটনার আসল কাহিনী উঠে আসবে। স্থানীয়রা প্রশাসনের দ্রুত তদন্ত ও সুষ্ঠু ফলাফলের আশা করছেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট