চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুর

আনোয়ারা সংবাদদাতা

২২ মে, ২০২৪ | ৮:২১ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম প্রকাশ বদনি মেম্বারের প্রচারে বাধা ও গাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয়েছে।

 

মঙ্গলবার (২১ মে) রাতে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ ৯ নম্বর ওয়ার্ড এলাকায় ঘটনা ঘটে।

 

অপর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন আকতারের (কলস প্রতীক) লোকজন এ হামলা চালিয়েছে বলে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন মরিয়ম বেগম।

 

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামে প্রচারণায় গেলে বদনি বেগমের প্রতিপক্ষ প্রার্থী পারভিন আকতারের কলস প্রতীক সাঁটানো (মাইক লাগানো) দুইটি গাড়ি তার প্রচারণার পাশে এসে বড় আওয়াজে মাইকিং করে। এতে তাদের প্রচারণার বিঘ্ন ঘটে। তাই তারা সেখানে গাড়ি রেখে পাশের এলাকায় প্রচারণায় গেলে ৭-৮ জন লোক ফুটবল প্রতীকের প্রার্থীর গাড়িতে হামলা চালায়। প্রার্থীর প্রচারণার গাড়িটি ভাংচুর করে। এছাড়াও গত শনিবার প্রতিপক্ষ প্রার্থী পারভিন আকতার নিজেই ওই এলাকায় পোস্টার লাগাতে বাধা ও ভোটের দিন দেখে নেওয়ার হুমকি দেন।

 

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম বেগম বলেন, মঙ্গলবার রাতে আমার প্রতিপক্ষ প্রার্থী পারভীন আকতারের লোকজন আমার গাড়িতে হামলা ও প্রচারণায় বাধা দেন। এ ঘটনায় আমি সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগ করেছি।

 

তবে এসব অভিযোগ মিথ্যা দাবি করে পারভিন আকতার বলেন, আমার প্রতিপক্ষ মরিয়ম বেগম আমার জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। ভোটারদের বিভ্রান্ত করতে এমন অপকৌশলের আশ্রয় নেওয়া খুবই দুঃখজনক।

 

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর ছালেহ বলেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাধা ও ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট