চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

নাইক্ষ্যংছড়ি উপজেলায় যারা নির্বাচিত হলেন

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

২১ মে, ২০২৪ | ১০:৪৩ অপরাহ্ণ

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে এবং আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন।

 

এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৩ হাজার ৭৬৫ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলেন দু’বারের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ১৫ হাজার ১৯৭ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ আনারস প্রতীকে পান ১১ হাজার ৪৩২ ভোট।

 

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে উপজেলার পাঁচ ইউনিয়নের ২৬ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে। ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা। গণনা শেষে সন্ধ্যার পর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করা হয়।

 

এতে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ কামাল উদ্দিন চশমা প্রতীকে ১৪ হাজার ৪৯৮ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ জাহান কবির টিয়া পাখি প্রতীক নিয়ে পান ১১ হাজার ৮৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি, সাংবাদিক সানজিদা আক্তার রুনা কলস প্রতীকে ১০ হাজার ৬১৯ পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী পদ্মফুল প্রতীকে পান ৯ হাজার ২৯৫ ভোট।

 

তথ্যের সত্যতা নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সালাউদ্দিন আল আজাদ।

 

 

পূর্বকোণ/শামীম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট