চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

কাপ্তাই উপজেলায় নির্বাচিত হলেন যারা

কাপ্তাই সংবাদদাতা

২১ মে, ২০২৪ | ১০:১৩ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দীন। তিনি ৭ হাজার ৩৬২ ভোট পেয়েছেন।

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আনারস প্রতীকে আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী পেয়েছেন ৬ হাজার ৯৭৩ ভোট। এছাড়া চেয়ারম্যান পদে অপর চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা কৃষকলীগ সম্পাদক ঘোড়া প্রতীক নিয়ে সু্ব্রত বিকাশ তনচংগ্যা জটিল পেয়েছেন ৬ হাজার ৪৭ ভোট।

 

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে টিয়া পাখি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন সুইপ্রু মারমা। তার প্রদত্ত ভোট ৮ হাজার ৫৯৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীক নিয়ে আবদুল হাই খোকন পেয়েছেন ৮ হাজার ২৮৭ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীক নিয়ে অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. কামাল উদ্দিন পেয়েছেন ৩ হাজার ২৯২ ভোট।

 

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলসি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন বিউটি হোসেন। তার প্রদত্ত ভোট ১০ হাজার ৩৯৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে ফারহানা আহমেদ পপি পেয়েছেন ৯ হাজার ২৪৮ ভোট।

 

মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিউদ্দিন বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

 

এদিন শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে ভোটার উপস্থিতি ছিল একেবারে কম। উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, উপজেলার পাঁচটি ইউনিয়নে ২৪টি ভোটকেন্দ্রে ১৩৬ টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলায় সর্বমোট ৪৯ হাজার ৫২৮ জন ভোটার। তৎমধ্যে পুরুষ ভোটার ২৬ হাজার ২৮ জন এবং মহিলা ভোটার ২৩ হাজার ৫০০ জন।

 

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট