চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ঈদগাঁওতে একজনের মৃত্যু

ঈদগাঁও সংবাদদাতা

২১ মে, ২০২৪ | ৬:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদের নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় ছফুর আলম (৩৫) নামে এক সমর্থক নিহত হয়েছেন।

 

আজ মঙ্গলবার (২১ মে) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার পোকখালী মালমোরা পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

 

নিহত ছফুর আলম ওই এলাকার নুর উদ্দিনের ছেলে। তিনি এক সন্তানের জনক এবং চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের সমর্থক বলে জানা গেছে।

 

স্থানীয়রা জানায়, ঈদগাঁওতে চলমান উপজেলা পরিষদ নির্বাচনে পক্ষ-বিপক্ষ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে একই এলাকার জনৈক মোর্শেদ উত্তেজিত হয়ে ছফুর আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পেটের বামপাশে ছুরিবিদ্ধ হয়ে প্রচুর রক্তক্ষরণ হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈদগাঁও বাজারের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহতের স্বজনরা জানায়, ঘাতক মোর্শেদ একই এলাকার মৌলভী আলমের ছেলে।

 

এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তাপ্তি চাকমা ও নির্বাচনী দায়িত্বে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাবৃন্দ।

 

এ বিষয়ে টেলিফোন প্রতীকের প্রার্থী আবু তালেব বলেন, মোটরসাইকেল প্রতীকের প্রার্থী শামসুল আলম সকাল থেকে কেন্দ্রে প্রভাব বিস্তার করেন। একপর্যায়ে আমার ওপর হামলার চেষ্টা করেন। সর্বশেষ ভোটগ্রহণের শেষ পর্যায়ে আমার এক কর্মী ভোটারদের কাছ থেকে ভোট চাইলে শামসু আলমের স্বজনরা আমার কর্মীর ওপর হামলা করেন এবং ছুরিকাঘাত করেন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, ছুরিকাঘাতে একজন নিহতের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/তারেক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট