চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

সুগন্ধা বিচে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা

২০ মে, ২০২৪ | ৯:১৬ অপরাহ্ণ

পর্যটন রাজধানী কক্সবাজার শহরের সুগন্ধা বিচ এলাকা থেকে কিশোর গ্যাং আলম গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। শনিবার (১৮ মে) রাতে পরিচালিত অভিযানে গ্রেপ্তার হয় তারা।

 

আটকরা হল- লাইট হাউজ পাড়ার শাহ আলম, পাহাড়তলীর সোহেল (২১), আলীর জাহানের আনোয়ার ইসলাম প্রকাশ সাগর (১৮), পাহাড়তলীর মো. জিহাদ (২১), নুনিয়াছড়ার মো. জসিম উদ্দিন (২০), তৈয়বুল হাসান (২০) ও মনিরের ছেলে রশিদ উল্লাহ (১৯)।

 

র‍্যাব ১৫ এর আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, আলম গ্রুপের সদস্যরা সুগন্ধা বিচ এলাকায় ডাকাতির পরিকল্পনা করছে। র‍্যাব-১৫ এর একটি চৌকস দল তখন ওই এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় ডাকাতরা পালানোর চেষ্টা করে কিন্তু র‍্যাবের হাতে আটক হয়।

 

অভিযানকালে আভিযানিক দল রসভার ১২ নম্বর ওয়ার্ডের সুগন্ধা বিচ এলাকার বিসমিল্লাহ বিরানি হাউজের উত্তর পশ্চিম পার্শ্বে ঝাউবনের ভিতর পৌঁছালে র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে ডাকাতদলের সদস্যরা তাদের হাতে থাকা অস্ত্র-শস্ত্র নিয়ে দিক-বিদিক দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে সাতজনকে আটক করতে সক্ষম হয় এবং অজ্ঞাতনামা ৪-৫ জন অন্ধকারে পালিয়ে যায়।

 

আটকদের কাছ থেকে ছুরি, হাতুড়ি, রেঞ্চ, মোবাইল ফোন এবং নগদ টাকা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, তারা আলম গ্রুপের সদস্য এবং দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। এ অভিযানের মাধ্যমে আলম গ্রুপের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে বলে জানান র‍্যাব।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট