চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

পাজেরো কারে মিলল ২১ কোটি টাকার ইয়াবা, টেকনাফে গ্রেপ্তার ৪

টেকনাফ সংবাদদাতা

২০ মে, ২০২৪ | ৪:৫২ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার চেংছড়ি পাটুয়ারটেক বীচ এলাকার মেরিন ড্রাইভ সড়কে ৭ লাখ ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসব ইয়াবার আনুমানিক মূল্য ২১ কোটি টাকা।

 

আটকৃতরা হলো- টেকনাফ পৌরসভার ডেইল পাড়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে আব্দুল আমিন (৪০), মৃত দীল মোহাম্মদের ছেলে জাফর আলম (২৬), সদর ইউনিয়নের গোদার বিল এলাকার আবু সৈয়দের ছেলে মোহাম্মদ আবদুল্লাহ (৩৫) ও একই এলাকার মৃত মোহাম্মদ কাশেমের ছেলে নুরুল আবসার (২৮)।

 

 

সোমবার (২০ মে) কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, প্রাইভেটকারযোগে মাদকের একটি বড় চালান টেকনাফ থেকে কক্সবাজার শহরের দিকে আসছে- এমন তথ্যের ভিত্তিতে মেরিনড্রাইভ সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করা হয়। এ সময় একটি পাজেরো প্রাইভেটকারকে থামার সংকেত দিলে চালক দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে প্রাইভেটকারটি আটক করা হয়। পরে তল্লাশি করে গাড়ির পেছনে লুকানো ৭ লাখ ইয়াবা উদ্ধার করা হয় এবং ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদক পাচারে ব্যবহৃত বিলাসবহুল পাজেরো স্পোর্ট কারটিও জব্দ করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, গ্রেপ্তার আব্দুল আমিন মাদক ব্যবসায়ী, ইয়াবা সম্রাট ও মাদক সিন্ডিকেটটির অন্যতম সদস্য। সে প্রথমে মুদির ব্যবসা এবং বিভিন্ন গরুর হাটের ইজারাদারি করতো। পরবর্তীতে পলিথিন ও কার্পেট ব্যবসার সাথে সম্পৃক্ত হয়। এসব ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসার সাথে জড়িয়ে পড়ে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট