চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষককে জুতার মালা পরিয়ে পুলিশে দিল জনতা

আনোয়ারা সংবাদদাতা

২০ মে, ২০২৪ | ৩:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে ডুমুরিয়া রুদুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রণব কুমার ভট্টাচার্যের (৫৪) বিরুদ্ধে।

 

অভিযুক্ত শিক্ষক উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পাঠনিকোটা গ্রামের অদির ভট্টাচার্যের ছেলে।

 

সোমবার (২০ মে) সকালে অভিযুক্ত শিক্ষককে মারধর ও জুতার মালা পরিয়ে পুলিশে দিয়েছে জনতা। পরে পুলিশ এসে ওই শিক্ষককে আটক করে দ্রুত ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যায়।

 

জানা গেছে, অভিযুক্ত শিক্ষক প্রণব কুমার ভট্টাচার্য বিভিন্ন সময় ধুমপান করে ক্লাসে ঢুকে এবং ভুক্তভোগী দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থীর বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। এসব ঘটনায় ভীতসন্ত্রস্ত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী স্কুলে আসতে অনীহা প্রকাশ করে। পরে স্কুলের বিভিন্ন শিক্ষার্থীর মাধ্যমে ঘটনার বিষয়ে জানতে পেরে শিক্ষার্থীর অভিভাবক গত ১৫ মে প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর অভিযোগ দায়ের করেন।

 

বিদ্যালয়ের একাধিক ছাত্রী জানায়, শিক্ষক প্রণব কুমার ভট্টাচার্য প্রায় সময় ছাত্রীদের যৌন হয়রানি করেন। বিষয়টি তারা অন্য ম্যাডামদের জানান। পরে ম্যাডামরা ওই ছাত্রীদের অভিযুক্ত শিক্ষক থেকে সতর্ক থাকতেন বলেন।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত (ওসি) সোহেল আহমেদ বলেন, আজ সকালে স্কুল কর্তৃপক্ষ জানালে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট