চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা, কিশোর গ্রেপ্তার

সন্দ্বীপ সংবাদদাতা

১৯ মে, ২০২৪ | ১১:২৪ অপরাহ্ণ

অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায়  চট্টগ্রামের সন্দ্বীপে এক গৃহবধূকে তার ভাসুরের ছেলে জবাই করে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ফরহাদকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার সন্তোষপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

 

আহত গৃহবধূ পলি বেগম (২৫) বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, পলি বেগমকে তার ভাসুরের ছেলে ফরহাদ গত দুই বছর ধরে বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গিসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিল। রবিবার সকালে বৃষ্টির সময় একা থাকার সুযোগ পেয়ে পুনরায় কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ফরহাদ তার চাচি পলিকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে জবাই করে পালিয়ে যায়। পলি বেগমের চিৎকারে অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গাছুয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

 

আহত পলি বেগম সন্তোষপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর মিয়া পাটোয়ারি বাড়ির প্রবাসী মো. রিপনের স্ত্রী। তার দুটি সন্তান রয়েছে। ফরহাদ তার ভাসুর মো. বেলালের ছেলে।

 

এই ঘটনায় পলি বেগমের মা নিলুফা বেগম বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেছেন। সন্দ্বীপ থানার পুলিশ স্থানীয় জনতার সহায়তায় রবিবার বিকেলে গাছুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত ফরহাদকে গ্রেপ্তার করে।

 

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা ভিকটিমকে সহায়তা করাসহ পলাতক আসামি ফরহাদকে গ্রেপ্তারে অভিযান চালাই। পরে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

 

 

পূর্বকোণ/নরোত্তম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট