চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে গণসংযোগকালে অসুস্থ হয়ে সমর্থকের মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

১৯ মে, ২০২৪ | ১০:২৪ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গণসংযোগ করার সময় অসুস্থ হয়ে জসিম উদ্দীন সিকদার (৫৫) নামে এক সমর্থকের মৃত্যু হয়েছে।

 

রবিবার (১৯ মে) সন্ধ্যায় হাটহাজারী পৌর সদরের শেরে বাংলা মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত জসিম উদ্দীন শিকদার উপজেলার মেখল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রুহুল্লা সিকদার বাড়ির মরহুম সেজ্জান শাহ শিকদারের ছেলে। তিনি এক ছেলে ও দুই মেয়ের পিতা বলে জানা গেছে।

 

তিনি হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য এবং পৌরসদরের কাচারি বণিক সমিতির সাবেক সভাপতি ও যুব উন্নয়ন কম্পিউটার ট্রেইনিং ইন্সটিটিউটের পরিচালক। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন একই ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম।

 

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত জসিম উদ্দীন শিকদার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাজেদা বেগমের সমর্থক ছিলেন। রবিবার বিকালে শেরে বাংলা মাজার গেট এলাকায় সমর্থকরা প্রার্থীর পক্ষে একটি নির্বাচনী গণসংযোগ বের করে। সেই মিছিলে অনেকের সঙ্গে অংশ নিয়েছিলেন জসিম। গণসংযোগটি ফের শেরে বাংলা মাজার গেট এলাকায় এসে শেষ হবার পর তিনি অসুস্থ হয়ে পড়েন।

 

পরে উপস্থিত লোকজন তাকে দ্রুত পৌর সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ইউপি সদস্য শহিদুল ইসলাম।

 

এদিকে, তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। মুহূর্তে ভারী হয়ে উঠে এলাকার পরিবেশ। স্ত্রী, ছেলে ও মেয়েসহ আত্মীয়-স্বজনের আহাজারিতে তার গ্রামের পরিবেশও ভারী হয়ে ওঠে।

 

আগামীকাল সোমবার (২০ মে) সকাল ১১টায় দক্ষিণ-পশ্চিম মেখল শিকদার বাড়ি ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট