চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারীসহ আটক ৮

কক্সবাজার সংবাদদাতা

১৭ মে, ২০২৪ | ৮:৫৪ অপরাহ্ণ

পর্যটন নগরী কক্সবাজারের হোটেল-মোটেল জোনে ছিনতাইয়ের অভিযোগে সাত ছিনতাইকারী ও  শিশু বলাৎকারে জড়িত একজনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন।

 

বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত ১২টার পরে পৃথক অভিযানে পর্যটন জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চারজন ছিনতাইকারীকে আটক করা হয়।

 

আটকদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এই চার ছিনতাইকারীর সাথে একজন অটোরিকশা চালকও ছিল। পরে তাকেও আটক করা হয়।

 

একই রাত সাড়ে ২টার দিকে ছুরি ও রড নিয়ে ছিনতাইয়ের সময় আরও দুই ছিনতাইকারীকে আটক করে ট্যুরিস্ট পুলিশ।

 

এদিকে হোটেল জোনে রেস্তোরাঁ মালিক কর্তৃক এক শিশুকে বলাৎকারের দায়ে ট্যুরিস্ট পুলিশ কলাতলী থেকে রেস্তোরাঁ মালিক রফিককে আটক করে সদর মডেল থানায় সোপর্দ করে।

 

আটকরা হল- কক্সবাজার পৌরসভার দক্ষিণ ঘোনারপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে মো. নুর প্রকাশ পেঠান, পাহাড়তলীর ইছুলুঘোনার ইমাম হোসেনের ছেলে মো. শিহাব উদ্দিন, মহেশখালী উপজেলার দক্ষিণ নরভিলা এলাকার কবির আহমদের ছেলে জাহাঙ্গীর আলম, মহেশখালীর সিকদারপাড়ার বেলাল আহমদের ছেলে শাহেদ আহমদ, একই এলাকার মাহবুব আলমের ছেলে তোফাজ্জল হাসনাত রনি, মহেশখালীর ৪ নম্বর ওয়ার্ডের থানাপাড়ার মনির আহমদের ছেলে মজিবুর রহমান ও কক্সবাজার সদরের দরিয়ানগর বড়ছড়া এলাকার আক্তার কামালের ছেলে মো. উসমান প্রকাশ সবুজ।

 

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, ট্যুরিস্ট পুলিশ পৃথক অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে সাতজন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট