চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

এজেন্ট ব্যাংকের ১২ লাখ টাকা নিয়ে ক্যাশিয়ার উধাও

আনোয়ারা সংবাদদাতা

১৫ মে, ২০২৪ | ১১:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংক থেকে ১২ লাখ টাকা নিয়ে এক কর্মচারী উধাও হয়ে গেছে। বুধবার (১৫ মে) সকাল ১০টায় চাতরী চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় এজেন্ট ব্যাংকের মালিক মোহাম্মদ ওয়াশিম বাদী হয়ে আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, মোহাম্মদ ওয়াশিম ব্র্যাক ব্যাংকের একজন এজেন্ট ব্যাংকিং উদ্যোক্তা। চাতরী চৌমুহনী বাজারের হক টাওয়ারের তৃতীয় তলায় এজেন্ট ব্যাংকের অফিস। পার্শ্ববর্তী পাঁচ সিকদার বাড়ির হাফিজুর রহমানের ছেলে মোহাম্মদ লোকমান ক্যাশিয়ার হিসেবে গত এক বছর ধরে কর্মরত আছেন। প্রতিদিনের মত আজ বুধবার সকাল ১০টায় তাকে আট লাখ টাকার একটি চেক দিয়ে স্থানীয় কৃষি ব্যাংকের শাখায় পাঠায় ওয়াশিম। কিন্তু যথাসময়ে ফিরে না আসলে মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে কৃষি ব্যাংকের শাখা এবং পার্শ্ববর্তী তার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

 

এজেন্ট ব্যাংকের মালিক মোহাম্মদ ওয়াশিম বলেন, সকালে তাকে একটি আট লাখ টাকার চেক দিয়ে স্থানীয় কৃষি ব্যাংকের শাখায় পাঠাই। কিন্তু তার আসতে দেরি হওয়ায় ফোনে কল দিয়ে ফোন বন্ধ পেলে কৃষি ব্যাংক, তার বাড়ি, আত্মীয় স্বজনের বাড়ি সব জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। সে পূর্ব পরিকল্পিতভারে টাকা নিয়ে পালিয়ে গেছে। এজেন্ট ব্যাংকের ভল্টের চাবি অভিযুক্ত লোকমানের কাছে থাকায় ভল্টে গচ্ছিত চার লাখ টাকাও সে নিয়ে গেছে বলে ধারণা করছি।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় সম্ভাব্য সব জায়গায় খোঁজ খবর নিচ্ছি। অপরাধীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট