চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

ফাইল ছবি

পটিয়ায় সরকারি টিউবওয়েল খুলে নিল সরকারি কর্মচারী!

পটিয়া সংবাদদাতা

১০ মে, ২০২৪ | ৫:৩১ অপরাহ্ণ

পটিয়ায় প্রতিবেশীদের সঙ্গে ঈর্ষান্বিত হয়ে সরকারি বরাদ্দের একটি টিউবওয়েল খুলে নেওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মোহাম্মদ আবু নোমান নামে স্থানীয় এক বাসিন্দার বিরুদ্ধে এ টিউবওয়েলসহ কম্প্রেসার ও পানির ট্যাংকি খুলে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে গত বুধবার (৮ মে) স্থানীয়রা পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত মোহাম্মদ আবু নোমান একই এলাকার মৃত আহমদ নুরের পুত্র।তিনি বোয়ালখালী উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী হিসেবে কর্মরত রয়েছেন।

অভিযুক্ত মোহাম্মদ আবু নোমান বলেন, টিউবওয়েলটি সরকারি বরাদ্দের হলেও এটি আমার জায়গায় বসানো হয়েছে। বাড়ির পাশে পানি যাওয়ার ড্রেনটি কয়েকজন ব্যক্তি বন্ধ করে দেওয়ায় পানি নিষ্কাশন করা যাচ্ছে না। যার কারণে আমি বাধ্য হয়ে টিউবওয়েলটি খুলে নিয়েছি। এ বিষয়ে জানতে চাইলে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন ভূঞা জনী বলেন, সরকারি বরাদ্দের টিউবওয়েল সকলের জন্য। কোন সরকারি কর্মচারী চাইলে ব্যক্তিগতভাবে পানির সংযোগ নিতে পারবে না। আমি অভিযোগের বিষয়ে খবর নিচ্ছি এবং এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/রবিউল/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট