চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীর ৩ ইউনিয়নে ৭২ ঘণ্টা পর সচল বিদ্যুতের লাইন

হাটহাজারী সংবাদদাতা

৯ মে, ২০২৪ | ৮:৪৪ অপরাহ্ণ

৭২ ঘণ্টা পর সচল হাটহাজারীর মির্জাপুর-ধলই ও ফরহদাবাদ ইউনিয়নের পল্লী বিদ্যুতের লাইন। এর আগে ৬ মে দুপুরে কালবৈশাখী তাণ্ডবে বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিল উপজেলার ২ নম্বর ধলই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড, ফরহাদাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ও ৩ নম্বর মির্জাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হাশিম নগর এলাকা।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বিদ্যুতের লাইন সচল হয় বলে জানিয়েছেন এসব এলাকার বাসিন্দারা।

 

ধলই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অধ্যক্ষ ছালেহ আহাম্মদ আনসারী পূর্বকোণকে বলেন, গত তিনদিন ধরে বিদ্যুৎ ছিলন। বিদ্যুৎ না থাকায় ফ্রিজের খাদ্যসামগ্রী নষ্ট হয়ে খাদ্যসংকটে পড়েছেন। মোটর দিয়ে পানি তুলতে না পারায় এলাকার মানুষ গোসল করতে পারছে না। পানি বাইরে থেকে এনে কাজ করতে হচ্ছে। এমনকি মোবাইলে চার্জ না থাকায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

 

মির্জাপুর ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুস সালাম জানান, তিনদিন বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকার ঘটনা নজিরবিহীন। আগে বড় ঘূর্ণিঝড়েও তারা এমন ভোগান্তিতে পড়েননি কখনো।

 

চট্টগ্রাম-৩ পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন হাটহাজারী আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. মাহবুবুল আলম বলেন, উপজেলার পল্লী বিদ্যুতের আওতাধীন ৮০% গ্রাহক বর্তমানে বিদ্যুৎ ব্যবহার করছে। ২০% গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। যত দ্রুত সম্ভব বিদ্যুৎ-সংযোগ চালু করার চেষ্টা করা হচ্ছে।

 

পূর্বকোণ/খোরশেদ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট