চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

বাকবিতণ্ডা: চবি শিক্ষার্থীকে সবজি বিক্রেতার মারধর

চবি সংবাদদাতা

৮ মে, ২০২৪ | ৭:৩৪ অপরাহ্ণ

সবজি কিনতে গিয়ে কথা কাটাকাটির জেরে মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী।

 

মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট এলাকায় স্থানীয় এক দোকানি বেধড়ক মারধর করেন ওই শিক্ষার্থীকে।

 

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম আনাস মাহদি। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের চারুকলা ইন্সটিটিউটের শিক্ষার্থী।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় স্থানীয় এক তরকারি বিক্রেতার সাথে দরদাম নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই শিক্ষার্থীর শরীরে হাত উঠান স্থানীয় ৪-৫ জন ছেলে। এ সময় বাঁশের আঘাতে ভুক্তভোগী শিক্ষার্থীর মাথা ফেটে রক্ত ঝরতে থাকে। পরে তাকে চবি মেডিকেলে নিয়ে আসা হয়।

 

ভুক্তভোগী শিক্ষার্থী আনাস মাহদী বলেন, তরকারি বিক্রেতার সাথে সবজির দরদাম নিয়ে কথা কাটাকাটি হয়। বিক্রেতা আমার সাথে তুই-তোকারি করে কথা শুরু করে। তিনি আমার পরিচিত না। কেন তুই-তোকারি করে কথা বলছে জানতে চাইলে তিনি আমাকে মারধর করেন। এ সময় স্থানীয় বেশ কয়েকজনও আমাকে মারধর করেন। পরে মারধরের খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যারসহ কিছু বড় ভাই এখানে এসে আমাকে নিয়ে যান। এ ঘটনায় আমি হাটহাজারী থানায় একটি জিডি করেছি।

 

চবি মেডিকেলে দায়িত্বরত ডা. আতাউল গনি পারভেজ বলেন, মারধরের শিকার হয়ে এক শিক্ষার্থী চবি মেডিকেলে আসেন। তার (ভুক্তভোগী) মাথা ফেটে যাওয়ার কারণে মাথা থেকে রক্ত ঝরেছে। তাকে তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেটে এক শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে শুনে আমি তৎক্ষণাৎ সেখানে যায়। পরে স্থানীয় দোকানদারের সঙ্গে আমাদের কথা হয়। তারা আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছেন। আমরা এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেব।

 

 

পূর্বকোণ/জুনায়েদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট