চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী খুন

টেকনাফ সংবাদদাতা

৬ মে, ২০২৪ | ১০:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে কিরিছ ও ছুরিকাঘাতে রাগিব শাহরিয়ার মুরাদ (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (৬ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বাহারছড়া শামলাপুরের ব্যস্ততম বাজারে এ ঘটনা ঘটে।

 

মেধাবী শিক্ষার্থী রাগিব শাহরিয়ার মুরাদ টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ কোম্পানির ছেলে। তবে প্রকাশ্যে জনবহুল বাজারে একজন কলেজ শিক্ষার্থীকে কেন খুন করা হল তাৎক্ষণিকভাবে তার কারণ জানা যায়নি।

 

নিহতের পিতা সাইফুল্লাহ কোম্পানি বলেন, সন্ধ্যা ৭টার দিকে আমার ছেলে কক্সবাজার হার্ভার্ড কলেজের শিক্ষার্থী (আইএ) রাগিব শাহরিয়ার মুরাদ বাড়ির নিকটস্থ শামলাপুর বাজারে নুর আহমদ মার্কেটে ছিল। এ সময় পার্শ্ববর্তী উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামের জকিরের ছেলে আদিল ও অলি উল্লাহর ছেলে রফিক ধারালো লম্বা কিরিছ ও ছোরা দিয়ে রাগিবকে গুরুতর জখম করে পালিয়ে যায়।

 

তিনি বলেন, স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক কক্সবাজার জেলা হাসপাতালে প্রেরণ করেন। কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন। এটি সম্পূর্ণ পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড। আমি এর সুষ্ঠু বিচার চাই।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট