চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

সর্বশেষ:

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা

পেকুয়া সংবাদদাতা

৩০ এপ্রিল, ২০২৪ | ৯:১২ অপরাহ্ণ

দলীয় সিদ্ধান্ত মেনে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কক্সবাজারের পেকুয়া উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহসানুল্লাহ।

 

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান এম.বাহাদুর শাহ্। এদের মধ্যে মুকুট চেয়ারম্যান পদে এবং আহসানুল্লাহ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন।

 

নির্বাচন থেকে সরে দাঁডানো কামরান জাদিদ মুকুট বলেন, আমি দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। সবকিছুর আগে আমার দল বড়। দল থেকে যেই সিদ্ধান্ত আসুক না কেন আমি মেনে নিতে প্রস্তুত। তাই আমি উপজেলা নির্বাচন থেকে আনুষ্ঠানিকভাবে সরে দাঁডানোর ঘোষণা করছি।

 

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। তাদের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এবং বিএনপি সমর্থিত দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজুর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। পরে আপিলের মাধ্যমে শাফায়েত আজিজ রাজু প্রার্থিতা ফিরে পেলেও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের মনোনয়ন ফের বাতিল হয়ে যায়। তবে তিনি হাইকোর্টে পুনরায় আপিল করবেন বলেও সাংবাদিকদের জানান। এ নিয়ে সর্বমোট আটজন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করে জেলা রিটার্নিং কর্মকর্তা।

 

 

পূর্বকোণ/এমরান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট