চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

কালুরঘাট ফেরিঘাটে টেম্পো চাপা পড়ে কলেজ শিক্ষার্থী নিহত

বোয়ালখালী সংবাদদাতা

২৯ এপ্রিল, ২০২৪ | ১২:৫০ অপরাহ্ণ

কর্ণফুলীর কালুরঘাট ফেরিঘাটের বেইলি ব্রিজে টেম্পো চাপা পড়ে ফাতেমা তুজ জোহরা (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০ টার দিকে পূর্ব কালুরঘাট ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

 

নিহত ফাতেমা বোয়ালখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল হানিফার বাড়ির মো. হাসানের মেয়ে। সে নগরীর হাজেরা তুজ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

 

প্রত্যক্ষদর্শী মনসুর আলম বলেন, নদীর পশ্চিম প্রান্ত থেকে ছেড়ে আসা ফেরি থেকে পাড়ে উঠার সময় বেইলি ব্রিজে একটি সিএনজিচালিত টেম্পো নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত পেছনের দিকে নেমে আসে। এসময় ফেরিতে উঠার জন্য কলেজ শিক্ষার্থী বেইলি ব্রিজ পার হচ্ছিল। টেম্পোটি বেইলি ব্রিজের রেলিংয়ের সাথে ওই শিক্ষার্থী চাপা পড়েন। ঘটনাস্থলেই সে মারা যায়।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্জয় সেন জানান, শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরাকে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন বলেন, ঘটনায় জড়িত টেম্পোটি জব্দ করা হয়েছে। টেম্পো চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট