চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

জমিতে কাজ করে বাড়ি ফেরার পথে আ. লীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক

২৮ এপ্রিল, ২০২৪ | ৭:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে জমিতে কাজ করে বাড়ি ফেরার পথে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের (৫৩) মৃত্যু হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

জাহাঙ্গীর আলম মঘাদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জাফরাবাদ গ্রামের কামাল চেয়ারম্যান বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। সে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

 

জাহাঙ্গীর আলমের স্বজন সাজ্জাদ হোসেন পিটু বলেন, রবিবার সকালে আমার জেঠাতো ভাই কৃষি জমিতে কাঁচা মরিচ তুলতে যায়। মরিচ তোলা শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ করে জমির আইলে মাথা ঘুরে পড়ে যান। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, যেহেতু সারাদেশের ন্যায় মিরসরাইয়ে তীব্র তাপদাহ বইছে তািই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হিটস্ট্রোকে মারা গেছেন। রবিবার আসরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

 

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. সিফাত সুলতানা বলেন, হাসপাতালে আসার আগে জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব না।

 

মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, আমার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সকালে জমিতে কাজ করে বাড়ি ফেরার পথে জমির আইলে ঘুরে পড়ে যান। পরবর্তীতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট