চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

ট্রেনে কাটা পড়ে ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

২৬ এপ্রিল, ২০২৪ | ৮:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে ফার্নেস অয়েলবাহী ট্রেনে কাটা পড়ে সুনীল দাস (৬৩) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মৃত্যু হয়েছে।

 

নিহত সুনীল দাস রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নের ইন্দারঘাটের ইন্দার বাড়ির মৃত তেজন্দ্র লাল দাসের ছেলে।

 

শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৪টার দিকে হাটহাজারী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দেওয়াননগর এলাকার ১০০ মেগাওয়াট পিকিং পাওয়ার স্টেশনের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ফার্নেস অয়েল নিয়ে হাটহাজারীর ১১ মাইল ১০০ মেগাওয়াট পিকিং পাওয়ারে যাচ্ছিল ট্রেন। ওই ট্রেনে কাটা পড়ে সুনীল দাসের মাথা শরীর থেকে দ্বিখণ্ডিত হয়ে রেললাইনের ধারে পড়ে যায় এবং শরীর রেললাইনে পড়ে থাকে।

 

নিহতের ভাই নির্মল দাস জানান, সুনীল শারীরিক অসুস্থতার কারণে মানসিক সমস্যায় ভুগছিলেন। আজ শুক্রবার সকাল ১১টার দিকে ঘর থেকে বের হয়ে যায় সে। এরপর থেকে আর কোন খোঁজ পাওয়া যায়নি। হাটহাজারী থেকে এক ব্যক্তি তাদের ফোন করে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ নিহত হওয়ার কথা জানায়। ঘটনাস্থলে গিয়ে দেখতে পান নিহত ব্যক্তি তার ভাই সুনীল।

 

খবর পেয়ে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইশতিয়াক ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর বিষয়টি রেলওয়ে থানাকে অবহিত করেন তিনি।

 

ষোলশহর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করেন। এরপর প্রয়োজনীয় কাজ শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট