চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

অপহরণ করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি, মূলহোতা গ্রেপ্তার

টেকনাফ সংবাদদাতা

২৪ এপ্রিল, ২০২৪ | ১০:৫২ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝি মো. রফিককে (৩২) অপহরণ করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি অপহৃত হেড মাঝিকেও উদ্ধার করেছে র‌্যাব-১৫।

 

বুধবার (২৪ এপ্রিল) ভোরে সদর থানাধীন দুর্গম দরিয়া নগর পাহাড়ে অবস্থিত অপহরণকারীদের গোপন আস্তানায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মূলহোতা মো. শাহ আলম (৪২) কক্সবাজার পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড পাহাড়তলী এলাকার সোনা মিয়ার ছেলে। অপহৃত হেড মাঝি মো. রফিক মো. ছোবহানের ছেলে।

 

র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, গত ২১ এপ্রিল কক্সবাজার আদালতে সাক্ষ্য প্রদান করতে এসে অপহরণের শিকার হন উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প-১৯ এর হেড মাঝি মোহাম্মদ রফিক। অপহরণকারীরা তাকে চোখ বেঁধে অজ্ঞাতস্থানে নিয়ে যাওয়ার পর তারই মোবাইল থেকে স্বজনদের মোবাইলে কল দিয়ে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তাকে হত্যা করে পাহাড়ের ঝিরিতে ফেলে দেওয়ার হুমকিও দেয় অপহরণকারী চক্র। অভিযোগ পেয়ে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে র‌্যাব-১৫। এরই ধারাবাহিকতায় আজ বুধবার ভোররাতে কক্সবাজার সদর থানাধীন দুর্গম দরিয়া নগর পাহাড়ে অবস্থিত অপহরণকারীদের গোপন আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তার শাহ আলমের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট