চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

রোয়াংছড়ি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

বান্দরবান সংবাদদাতা

২২ এপ্রিল, ২০২৪ | ১১:৫৩ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের উপজেলা সভাপতি চহ্লামং মারমা একক প্রার্থী থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

আজ সোমবার (২২ এপ্রিল) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে রোয়াংছড়ি উপজেলার চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে তিনজন মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। তবে নির্বাচন অফিস থেকে এ বিষয়ে এখনও কোনো ঘোষণা দেওয়া হয়নি।

 

এদিকে বান্দরবান সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী এ কে এম জাহাঙ্গীর ও বিএনপি নেতা আবদুল কুদ্দুছ, ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রজ্ঞাসার বড়ুয়া পাপন ও মোহাম্মদ ফারুক আহমেদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোহাইনু মার্মা, সানজীদা আক্তার মনোনয়ন দাখিল করেছেন।

 

রোয়াংছড়ি উপজেলায় প্রার্থী রয়েছেন- চেয়ারম্যান পদে একক প্রার্থী চহ্লামং মার্মা, ভাইস চেয়ারম্যান পদে শৈক্যমং মার্মা, পুরু কান্তি তঞ্চঙ্গ্যা ও উবামং মার্মা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাশৈখিং মার্মা, ক্রইচিং প্রু মারমা ও থুইনু প্রু মার্মা।

 

আলীকদম উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের জামাল উদ্দীন ও বিএনপি নেতা মো. আবুল কালাম, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ রিটন, মো. কফিল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইয়াছমিন আক্তার ও শিরিনা আক্তার মনোনয়ন দাখিল করেন।

 

থানচি উপজেলায় মনোনয়নপত্র জমা দেন, চেয়ারম্যান পদে জনসংহতি সমিতির সমর্থিত ক্যহ্লাচিং মার্মা ও আওয়ামী লীগ থোয়াই হ্লা মং মারমা, ভাইস চেয়ারম্যান পদে চসাথোয়াই মারমা, উক্যসা মারমা ও মালিরাম ত্রিপুরা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুমেপ্রু মার্মা, বকুলী মারমা ও নাজিউ মার্মা।

 

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন জানিয়েছেন, নির্বাচন কমিশনের নির্ধারিত তারিখে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট