চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

বোয়ালখালীতে গরু গুঁতো মারায় কৃষক দম্পতিকে মারধর, ওসিকে মামলা নিতে নির্দেশ

বোয়ালখালী সংবাদদাতা

২২ এপ্রিল, ২০২৪ | ৫:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে পালিত গরু গুঁতো মারার অভিযোগে এক কৃষক দম্পতিকে মারধর করে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় ওই দম্পতির ঘর এবং ঘরের আসবাবপত্রও ভাঙচুর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

 

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) চট্টগ্রামের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ভুক্তভোগী কৃষক অভিযোগ দায়ের করলে আদালত বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নিয়মিত মামলা হিসেবে রুজু করার নির্দেশ দিয়েছেন।

 

এর আগে গত ১৮ এপ্রিল দিবাগত রাত ৩দিকে উপজেলার পূর্ব আমুচিয়া গুচ্ছগ্রাম এলাকার কৃষক দম্পতি মোহাম্মদ মিঠু এবং তার স্ত্রী পারভীন আকতারকে মারধর করে স্থানীয় দুর্বৃত্তরা। এসময় তাদের বসতঘর ও আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে। এনিয়ে পারভীন আকতার বোয়ালখালী থানা লিখিত অভিযোগ দাখিল করেন। এতে প্রতিকার না পাওয়ায় অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অভিযোগ দায়ের করেন।

 

বাদীর আইনজীবী সাজ্জাদ হোসেন সিবলু বলেন, আমরা অভিযোগ দায়ের করলে বিজ্ঞ আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম সরোয়ার তা পর্যালোচনা করে সন্তুষ্ট হয়ে অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করে বোয়ালখালী থানার ওসিকে নিয়মিত মামলা হিসেবে রুজু করার নির্দেশ দিয়েছেন। এতে বাদী ৯ জনের নাম উল্লেখ করেছেন এবং ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

 

মামলার বাদী পারভীন আকতার জানান, ১৮ এপ্রিল দিবাগত রাত ৩টার দিকে আমাদের পালিত গরুর মধ্যে একটি গরু গুঁতো মেরেছে দাবি করে স্থানীয় ২০/২৫ লোক একত্রিত হয়ে ঘরে ঢুকে আমাকেও আমার স্বামীকে মারধর করে আহত করে। এতেও তারা ক্ষান্ত হয়নি, আমাদের বসতঘর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। নিয়ে যায় মোবাইলসহ মূল্যবান সামগ্রী। আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি। অর্থ অভাবে ঠিকমতো চিকিৎসাও করতে পারছি না। আমি এর সুষ্ঠু বিচার চাই।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট