চট্টগ্রাম সোমবার, ২৭ মে, ২০২৪

চকরিয়ায় হত্যা মামলার আসামি শাকিল গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি

১৯ এপ্রিল, ২০২৪ | ১০:৩৪ অপরাহ্ণ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়া বদরখালী ইউনিয়নে হত্যাকাণ্ডের ঘটনায় মো. শাকিল আহমদকে (২৪) গ্রেপ্তার করছে পুলিশ।

 

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৪টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আমিরখালী পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করেন।

 

গ্রেপ্তার মো. শাকিল আহমদ বদরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের লম্বাখালী পাড়ার মৃত সোলাইমান আহমদের ছেলে।

 

জানা যায়, গত ৬ এপ্রিল বদরখালী জেটিঘাট স্টেশন থেকে মাতারবাড়ি পাড়ার জিদান আল নাহিয়ানের মোটরসাইকেলে চড়ে টুটিয়াখালী পাড়ায় ফিরছিলেন ছোটন ও ফজলে হাসান। টুটিয়াখালী পাড়ায় পৌঁছালে মসজিদের পাশের একটি দোকান থেকে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে জিদানের হাঁটুতে গুলি লাগে। মোটরসাইকেল থামিয়ে কারা গুলি করেছে তা দেখতে যান দু’জনে। তখন তাদের ওপর হামলা করে কুপিয়ে দু’জনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়। একপর্যায়ে ধারালো দা দিয়ে ছোটনের বাম হাতের কব্জি ও ফজলে হাসানের ডান পা কেটে মোটরসাইকেলের পাশে রেখে হামলাকারীরা পালিয়ে যায়।

 

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলে হাসান মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় ছোটন চিকিৎসা নেন। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

 

এসআই মো. মেহেদি হাসান বলেন. হত্যা মামলার পলাতক আসামি শাকিল আহমদ বদরখালীর ৯ নম্বর ওয়ার্ডের আমিরপাড়ায় অবস্থান করছে বলে খবর পাই। এই সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তার শাকিল আহমদকে আজ শুক্রবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে ইতিপূর্বে আরও দুইজনকে আটক করা হয়।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট