চট্টগ্রাম সোমবার, ২৭ মে, ২০২৪

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত ২

সীতাকুণ্ড সংবাদদাতা

১৯ এপ্রিল, ২০২৪ | ১০:০২ অপরাহ্ণ

মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

 

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টা ও বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ভাটিয়ারী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

 

নিহতরা হলেন- সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের কানু দাশের ছেলে বিপ্লব দাশ (২৩) ও ভাটিয়ারী বাংলাদেশ মিলিটারি একাডেমির সিভিল স্টাফ মো. আসিফ উদ্দিন (২৪)। আসিফ যশোরের জনৈক রবিউল হোসেনের ছেলে।

 

রেলওয়ে পুলিশ জানায়, আজ শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার ভাটিয়ারী রেলওয়ে স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী তুর্ণা নিশিতা এক্সপ্রেসে কাটা পড়ে মারা যায় বিপ্লব দাশ। খবর পেয়ে ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

 

অপর দিকে, একই দিন বিকাল ৪টা ২০ মিনিটের দিকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেসে কাটা পড়েন মিলিটারি একাডেমির সিভিল স্টাফ মো. আসিফ উদ্দিন। ঘটনার পর তার লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে রেলওয়ে পুলিশ।

 

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ট্রেনে কাটা পড়ে নিহত হওয়া বিপ্লব মানসিক সমস্যাগ্রস্ত ছিলেন বলে তার পরিবারবর্গ জানিয়েছে। অন্যদিকে বিকালের দুর্ঘটনাটি ঘটে সেনাবাহিনীর সিভিল স্টাফ আসিফ মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হাঁটার কারণে। আমরা লাশ দুটি পোস্টমর্টেমে পাঠিয়েছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট