চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দিচ্ছেন সাবেক ভূমিমন্ত্রী

আনোয়ারা সংবাদদাতা

১৯ এপ্রিল, ২০২৪ | ১০:১২ অপরাহ্ণ

তীব্র গরমে বিদ্যুৎ সমস্যা ও রোগীদের অসহনীয় দুর্ভোগ থেকে মুক্তি দিতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ কেবি জেনারেটর দেয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

 

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সাবেক ভূমিমন্ত্রীর নির্দেশে তার সহকারী (একান্ত সচিব) রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এসে একথা জানান। এছাড়া ২০২৫-২০২৬ অর্থবছরে এই হাসপাতালকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীত হবে বলে জানান তিনি।

 

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যার কথা জানান হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ছৈয়দ রিদুয়ানুল হক আজাদ।

 

রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম সাংবাদিকদের বলেন, হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের নানা সমস্যার কথা শুনে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি তার ব্যক্তিগত তহবিল থেকে একটি ৩০ কেবি ক্ষমতা সম্পন্ন জেনারেটর, স্বাস্থ্য কমপ্লেক্সে আগতদের জন্য পাবলিক টয়লেট, সুপেয় পানির জন্য ওয়াটার ট্রিটম্যান্ট প্লান্ট স্থাপনসহ সব ধরনের সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়া এই হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রূপান্তর করা হবে বলে তিনি জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, যুগ্ম সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, চেয়ারম্যান নোয়াব আলী, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন, ছগীর আজাদ, হাইলধর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম কুমার দেব, চাতরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য নুরুল আবছার তালুকদার, বারশত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকন, বারখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অনুপম চক্রবর্তী বাবু প্রমুখ।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট