চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

পরকীয়ার বলি স্বামী, স্ত্রী ও কথিত প্রেমিক অবশেষে ধরা

টেকনাফ সংবাদদাতা

১৯ এপ্রিল, ২০২৪ | ৫:০৯ অপরাহ্ণ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পরকীয়ার জেরে স্বামী হত্যার চাঞ্চল্যকর মামলার অভিযুক্ত স্ত্রী ও প্রধান আসামীকে (কথিত প্রেমিক) গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কথিত প্রেমিক নজির হোসেন বাহাদুর প্রকাশ বাহাদুল্লাহ (২৩) এবং আসমিদা বেগম (৩০)। দু’জনই উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-১৬ এর বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গত ৫ এপ্রিল উখিয়ায় পারিবারিক কলহের জেরে কথিত প্রেমিকসহ স্ত্রী আসমিদা বেগম পূর্ব পরিকল্পিতভাবে তার স্বামী সলিমকে গুলি করে। ঘটনার পরদিন ৬ এপ্রিল সলিম চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ভিকটিমের পিতা মীর আহমদ বাদী হয়ে উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। মৃত সলিম (৩২) ও আসমিদা বেগম (৩০) সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা দুজনেই মায়ানমারের নাগরিক। গত ১২ বছর পূর্বে তারা দু’জন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের ঘরে দুইজন পুত্র সন্তান রয়েছে।
কাজের সুবাধে সলিমকে প্রায় বাইরে থাকতে হত। সেই সুযোগে তার স্ত্রী আসমিদা বেগম তার কথিত প্রেমিক নজির হোসেন বাহাদুর প্রকাশ বাহাদুল্লার সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

গ্রেপ্তারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট