চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

স্বাধীন দেশে কোন সশস্ত্র গোষ্ঠীকে তৎপর হতে দেওয়া হবে না: র‌্যাব মহাপরিচালক

বান্দরবান প্রতিনিধি

১৭ এপ্রিল, ২০২৪ | ৫:৪৪ অপরাহ্ণ

র‍্যাবের মহাপরিচালক খুরশীদ হোসেন বলেছেন, স্বাধীন দেশে কোন সশস্ত্র গোষ্ঠীর তৎপরতা থাকবে তা আমরা চাই না। কেএনএফ যদি চায় আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসবে তবে, আমরা অবশ্যই স্বাগত জানাবো। তবে সন্ত্রাসী তৎপরতা বন্ধ না হওয়া পর্যন্ত যৌথ অভিযান চলবে।

 

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে বান্দরবানের রুমা উপজেলা কমপ্লেক্স ও রুমা সোনালী ব্যাংক পরিদর্শনের পর বান্দরবান সার্কিট হাউজে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

এ সময় তার সাথে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল মাহাবুব আলম, বিজিবির সেক্টর কমান্ডার, বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন পুলিশ সুপার মো. সৈকত শাহীন, র‍্যাবের পরিচালক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন, র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ হোসেন বিজিবি, সেনাবাহিনী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিত ছিলেন।

 

যৌথ অভিযানের পাশাপাশি আলোচনার পথ খোলা আছে উল্লেখ করে র‍্যাবের মহাপরিচালক আরও বলেন, অতীতে অনেক সশস্ত্র গোষ্ঠী আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। কেএনএফ যদি আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসে তবে তাদের পুনর্বাসনের সব ধরনের ব্যবস্থা নেয়া হবে।

 

অভিযানে সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়ে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে বলে মহাপরিচালক জানান। তিনি দুপুরে হেলিকপ্টার যোগে রুমা উপজেলা পরিদর্শনে যান।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট