চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

আধিপত্য বিস্তারের জেরে চকরিয়ায় একজনকে হত্যার অভিযোগ

চকরিয়া প্রতিনিধি

১৬ এপ্রিল, ২০২৪ | ১১:২৩ অপরাহ্ণ

আধিপত্য বিস্তারের জেরে কক্সবাজারের চকরিয়ায় মো. সেলিম (৪৩) ও শফিউল আলম (৪৪) নামে দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। পরে চকরিয়া স্বাস্থ্য কমপ্লক্সের চিকিৎসক সেলিমকে মৃত এবং শফিউলকে গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে রেফার কবেন।

 

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

 

নিহত মো. সেলিম ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে ও আহত শফিউল আলম একই এলাকার আবু সালামের ছেলে।

 

জানা যায়, স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও নিহত মো. সেলিমের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল দীর্ঘদিন ধরে। এর জেরে আজ মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এ সময় কিরিচ দিয়ে সেলিম ও শফিউল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও আহত শফিউল আলম দুইজনই হত্যা মামলার আসামি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট