চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

ঘুরতে যাওয়ার পথে ছাত্রলীগ সভাপতিকে বেধড়ক পেটালেন যুবলীগ নেতা!

পটিয়া সংবাদদাতা

১৩ এপ্রিল, ২০২৪ | ১:৫৩ অপরাহ্ণ

পটিয়ায় ঈদে ঘুরতে যাওয়ার পথে ছাত্রলীগ সভাপতিকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতাসহ তিন জনের বিরুদ্ধে।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁওয়ের টেক এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বুলবুল হোসেন কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। নির্যাতিত মো. আসাদুজ্জামান আসাদ কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। বর্তমানে আসাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। মারধরের ঘটনায় অন্য অভিযুক্তরা হলেন, কোলাগাঁও এলাকার ছাত্রলীগ নেতা আবু হামিদ ও মো. হাসান।

আহত আসাদুজ্জামান আসাদ জানান, আমি কোলাগাঁওয়ের টেক থেকে পাঁচুরিয়াগামী মিনি বাসে উঠে পাঁচুরিয়া যাওয়ার সময় বুলবুল তার সহযোগী আবু হামিদ ও মো. হাসান মিলে আমাকে বাস থেকে নামিয়ে মারধর করে। এসময় তারা জনসম্মুখে আমার পাঞ্জাবি ও প্যান্ট খুলে বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এ ঘটনায় আহত আসাদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে বলে সে জানায়।

অভিযুক্ত যুবলীগ নেতা বুলবুল হোসেন বলেন, ‘আমি ঘটনাস্থলেই ছিলাম না। তবে জানতে পেরেছি জুবায়ের নামে এক ছেলের সাথে পাওনা টাকা নিয়ে বিরোধ ছিল আসাদের। এর জেরে হালকা চড়-থাপ্পড় মেরেছে। আমি সেখানে না থাকলেও আমাকে জড়িয়ে ছোট বিষয়টাকে বড় করে দেখানো হচ্ছে। যা উদ্দেশ্যপ্রনোদিত।

ঘটনার ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনিও ফোন রিসিভ করেননি।

অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) আরিফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ছাত্রলীগ নেতার উপর হামলা ও মারধরের ঘটনা শুনেছি। তবে এখনো থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট