চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় দুই হাফেজ নিহত

নাজিরহাট সংবাদদাতা  

১২ এপ্রিল, ২০২৪ | ৮:৫২ অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌর এলাকায় মোটরসাইকেল-বাস মুখোমুখি সংঘর্ষে আব্দুল্লাহ (১৭) ও মোস্তাকিম (১৩) নামের দুই হাফেজের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৫টায় চট্টগ্রাম- খাগড়াছড়ি সড়কের নাজিরহাট পৌরসভার কুম্বার পাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত হাফেজ আব্দুল্লাহ নাজিরহাট পৌরসভার (৫নং ওয়ার্ড়) ইমামনগরস্থ রাজ্জাক বাড়ির মুহাম্মদ তহিদুল আলমের ছেলে। অপরজন হাফেজ মুস্তাকিম পৌরসভার ৫নং ওয়ার্ড়ের দায়েম চৌধুরী বাড়ির মুহাম্মদ মুনছুরের ছেলে। ঘটনায় মুহাম্মদ রাহাত (১৫) নামের আরো এক কিশোর আহত হয়।

পৌর কাউন্সিলর মৌলানা ইয়াকুব ঘটনার সত্যতা স্বীকার করে জানান- নিহতরা আপন মামাতো ফুফাত ভাই। হতাহতরা মোটরবাইক করে ঈদে বেড়াচ্ছিল। ঘটনাস্থলে দ্রুত গতির একটি বাস ওভারটেকিং করতে গিয়ে মোটরসাইকেলের মুখোমুখি হয়ে পড়ে। এতে মর্মান্তিক ঘটনাটি ঘটে। হতাহত তিনজনই মোটরসাইকেল আরোহী। উপস্থিত জনতা হতাহতদের উদ্ধার করে নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহকে মৃত ঘোষণা করে রাহাত ও মোস্তাকিমকে প্রাথমিক চিকিৎসা দেয়। এতে গুরুতর জখম হওয়া মুস্তাকিমকে নগরীর চমেক হাসপাতালে রেফার করা হয়। হাসাপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নাজিরহাট হাইওয়ে থানার দারোগা মুহাম্মদ আনিস জানান, ঘটনা জানার পর ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘাতক বাসটি আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে লাশের সুরাতহাল নির্ণয় করি। এখনো মামলা হয়নি। আইনি প্রক্রিয়াই আমরা এগোবো।

পূর্বকোণ/মুন্না/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট