চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ‘মামা গ্রুপে’র প্রধানসহ গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক

৪ এপ্রিল, ২০২৪ | ৫:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘মামা গ্রুপের’ প্রধানসহ ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি স্টিলের চাপাতি, একটি ফোল্ডিং টিপছুরি এবং দুটি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

 

বুধবার (৩ এপ্রিল) রাত ৯টায় নাসিরাবাদ শিল্প এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. সিফাত হোসেন (২৬), মো. কামরুল ইসলাম (৩৪), মো. মনির হোসেন (৩৭), মো. সোহেল (২৫), মো. মনির হোসেন (২৪), মো. কাওসার (২৩) ও মো. লালু।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, সম্প্রতি চুরি, ছিনতাই, ডাকাতির বিভিন্ন অভিযোগ পাচ্ছিলাম ‘মামা গ্রুপের’ বিরুদ্ধে। এরপর র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে এই গ্রুপের সদস্যদের চিহ্নিত করে। গতকাল বুধবার রাতে বায়েজিদ থানাধীন নাসিরাবাদ শিল্প এলাকায় অভিযান চালিয়ে মামা গ্রুপ নামে কিশোর গ্যাংয়েরে প্রধান সিফাত হোসেনসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি স্টিলের চাপাতি, একটি ফোল্ডিং টিপছুরি এবং দুটি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

 

তিনি আরা জানান, দীর্ঘদিন ধরে নগরীসহ বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাই এবং ডাকাতি করে আসছিল। এছাড়া আসন্ন ঈদকে কেন্দ্র করে আসামিরা ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নগরীর নাসিরাবাদ শিল্প এলাকায় একত্রিত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা। তাদের বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট