চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সন্দ্বীপে ২৩ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার ১

সন্দ্বীপ সংবাদদাতা

৩ এপ্রিল, ২০২৪ | ১২:০৫ পূর্বাহ্ণ

সন্দ্বীপ থানার তিন শ’ গজ দূরের একটি ঘর থেকে ২৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ আবু তাহের নামে একজনকে গ্রেপ্তার করে। জনা যায়, এসব মদ বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা ছিল।

 

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই মদ উদ্ধার করে।

 

গ্রেপ্তার আবু তাহের হারামিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে। পলাতক আসামি ফয়সাল একই এলাকার মো. সেলিমের ছেলে।

 

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে এনাম নাহার মোড়ের পূর্বপাশে আবু তাহেরের বাড়িতে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আবু তাহের দৌড়ে পালানোর সময় তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী দুটি ব্যাগ থেকে ২৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। আবু তাহের পেশায় রিকশাচালক। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আবু তাহের ও ফয়সালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

 

পুলিশের জিজ্ঞাসাবাদে আবু তাহের জানান, মদগুলো স্থানীয় মারুফ হাসান ফয়সাল নামের এক ছাত্রনেতার। বিক্রির উদ্দেশ্যে ১০ দিন আগে তার বাড়িতে বোতলগুলো রাখা হয়েছিল।

 

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩ বোতল ভারতীয় মদসহ আবু তাহের নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ফয়সাল নামের আরেকজন পলাতক রয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/নরোত্তম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট