চট্টগ্রাম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

সীতাকুণ্ডে স্ত্রীর মামলায় আলোচিত স্বতন্ত্র এমপি প্রার্থী সালাউদ্দিন গ্রেপ্তার

সীতাকুণ্ড সংবাদদাতা

২ এপ্রিল, ২০২৪ | ১১:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে শারীরিক নির্যাতনের পর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীর মামলায় আলোচিত সেই স্বতন্ত্র এমপি প্রার্থী চাকুরিচ্যুত স্বাস্থ্যকর্মী মো. সালাউদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নড়ালিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার শেষে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এর আগে সোমবার রাতে শারীরিক নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগ এনে স্বামী মো. সালাউদ্দিন ও তার শ্বশুর নুর সোলেমানকে আসামি করে মামলা দায়ের করেন স্ত্রী ফারজানা আক্তার।

 

গ্রেপ্তার সালাউদ্দিন বাড়বকুণ্ডের নড়ালিয়া এলাকার শেখ কতুবের বাড়ির বাসিন্দা। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

মামলার বাদী ভুক্তভোগী হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ ফারজানা আক্তার জানান, গত ৩১ মার্চ রাত সাড়ে ৯টায় তার স্বামী সালাউদ্দিন হঠাৎ তাকে গালমন্দ করতে থাকেন। একপর্যায়ে তাকে কিল, ঘুষি মারতে থাকেন। এ সময় তার শ্বশুরও ছুটে এসে তাকে উপর্যুপরি কিলঘুষি মারতে থাকেন এবং চুলের মুঠি ধরে টেনে মাটিতে ফেলে দেয়। মাটিতে পরে যাওয়ার পর তার স্বামী ধারালো চাকু দিয়ে তাকে জবাই করার চেষ্টা করেন। জবাই করতে ব্যর্থ হয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করেন। নির্যাতনের একপর্যায়ে তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। পরে তার মা-ভাই ঘটনাস্থলে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় পরিবারের লোকজন তাকে চমেকে ভর্তি করান।

 

ফারজানা আক্তার আরও জানান, সালাউদ্দিন আমাকে হত্যাচেষ্টায় ব্যর্থ হওয়ায় সে আমাকে ও আমার দুই সন্তানকে জবাই করে হত্যার অব্যাহত হুমকি দিচ্ছে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, শারীরিক নির্যাতন ও ছুরিকাঘাতে আহত গৃহবধূ বাদী হয়ে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। তিনি বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলায় পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দুপরে তাকে গ্রেপ্তারের পর জেল হাজতে প্রেরণ করা  হয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট