চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে ৫ মামলার আসামি গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা

৩০ মার্চ, ২০২৪ | ৫:৪৩ অপরাহ্ণ

কক্সবাজার শহরের আলোচিত ছিনতাই চক্রের মূলহোতা সালমান ওরফে সালমান শাহ্কে (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাত ৩ টার সময় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড দক্ষিণ রমালিয়ারছড়া টেকনাইফ্যা পাহাড় এলাকায় তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার সালমান শাহ আসামি ওই এলাকার খুইল্যা মিয়ার পুত্র বলে জানা যায়।

 

র‌্যাব জানায়, ২৩ মার্চ নুরুল আজিম নামে এক ব্যক্তি ও তার এক বন্ধু দিবাগত রাত ১টার দিকে রুমালিয়ারছড়া এলাকায় যাচ্ছিলেন। তখন সালমান ও তার সহযোগীরা তাদের পথরোধ করে ছুরি ও কিরিচের মুখোমুখি করে ১৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন এবং ৮’শ টাকার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নেয়। ঘটনার পর ভুক্তভোগী নুরুল আজিম কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সালমান স্বীকার করেছে, সে দীর্ঘদিন ধরে ছিনতাই চক্রের মূলহোতা হিসেবে কাজ করছে। রাতের বেলায় শহরের বিভিন্ন অলিগলিতে ঘুরে বেড়িয়ে অস্ত্রের মুখোমুখি করে জনসাধারণের কাছ থেকে টাকা-পয়সা, মোবাইল, হাতঘড়ি ও স্বর্ণালংকার ছিনতাই করে। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় আরও ৫টি মামলা রয়েছে। গ্রেপ্তার সালমানকে আইনি ব্যবস্থার জন্য কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট