চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

আনোয়ারায় মাইক্রো চালককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৭

নিজন্ব সংবাদদাতা, আনোয়ারা

২৯ মার্চ, ২০২৪ | ৫:৩৫ অপরাহ্ণ

আনোয়ারায় বসতবাড়ির বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে এক মাইক্রোবাস চালককে (৩৫) কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় রাতে মামলা হলে পুলিশ অভিযুক্ত সাতজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। গত বুধবার রাতে উপজেলার হাইলধর ইউনিয়নের উত্তর ইছাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা ও পুলিশ জানায়- বসতবাড়ির বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার রাতে উত্তর ইছাখালী গ্রামের মাইক্রোবাস চালক রূপন সেনকে (৩৫) তার বসতবাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায় ৮-১০ জন। ওই সময় রূপনের মাথা হাত ও শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়। সাথে সাথে স্থানীয় লোকজন এগিয়ে এসে রূপনকে চমেক হাসপাতালে নিয়ে যান।

 

এদিকে, এ ঘটনায় রাতেই আনোয়ারা থানায় রূপনের স্ত্রী রূপনা সর্দার আটজনের নাম উল্লেখ করে একটি মামলা করলে পুলিশ ওই দিন সাতজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- সঞ্জয় সেন (৪১), নান্টু দাশ (২৫), লিটন সেন (৩৯), তরুণ দাশ (৪০), রুপেশ সেন (৩০), বাপ্পু দাশ (৩২) ও টিটু সেন (৪১)।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে আমরা রাতেই ঘটনার সাথে জড়িত সাতজন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি।

 

 

পূর্বকোণ/সুমন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট