চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে ট্রাকচাপায় প্রাণ গেল ২ বছরের শিশুর

কর্ণফুলী সংবাদদাতা

২৬ মার্চ, ২০২৪ | ১১:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে একটি বালুবাহী ট্রাকচাপায় মুনতাহা নামের ২ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৩টায় উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শিশু মুনতাহা উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামের মো. রাসেলের মেয়ে। নিজ জেলা ভোলা হলেও তারা স্থানীয় ইউপি সদস্য আবদুর রাজ্জাকের ভাড়া ঘরে থাকে বলে জানা গেছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পলাতক রয়েছে।

 

পুলিশ জানায়, নিহত শিশু মুনতারার মা পেশায় একজন গার্মেন্টস কর্মী। বাবা রাসেলও দিনমজুর। ওই শিশু ভাড়াঘরে তার খালার কাছে বেড়ে উঠছিল।

 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রান্তিক গ্রুপের ডক ইয়ার্ড নির্মাণের কারণে ইছানগর গ্রামের পোড়াবাড়ি এলাকায় নিয়মিত বালুবাহী ট্রাক যাতায়াত করে সরু ওই সড়কে। এ কারণে প্রতিনিয়ত ঝুঁকি বাড়ছিল ওই সড়কে চলাচল করা শিশুদের।

 

কর্ণফুলী থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত মুনতাহা বাড়ির পাশের আঙিনায় খেলছিল। হঠাৎ সড়কে চলে আসলে বালুবাহী ট্রাকটির চাকার নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে ট্রাকচালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজ্জাকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছে। এছাড়াও নিহত শিশুর পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া আইনি প্রক্রিয়া শেষে ওই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট