চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

মহেশখালী সংবাদদাতা

২৫ মার্চ, ২০২৪ | ১০:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে যৌতুক না পেয়ে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় স্বামীর বাড়িতে এ ঘটনা।

 

নিহত গৃহবধু জন্নাতুল বকিয়া (২০) মগডেইল গ্রামের মোহাম্মদ বাপ্পির স্ত্রী ও একই ইউনিয়নের দক্ষিণ রাজঘাট বিল পাড়া এলাকার আকতার হোছাইনের মেয়ে।

 

ঘটনার পর ঘাতক স্বামী বাপ্পিসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মগডেইল গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ রাত ৯টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

 

গৃহবধূ বকিয়ার ভাই ফয়সালের দাবি, তার বোনকে যৌতুকের দাবিতে মারধর করে হত্যার পরে ঘরের ফ্যানের সঙ্গে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার চালানো হচ্ছে।

 

বকিয়ার বাবা-মা ও ভাইসহ স্বজনদের অভিযোগ, জামাতা বাপ্পি বিয়ের পর যৌতুকের দাবিতে মেয়েকে তার বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে বলেন। মেয়ের সুখের কথা ভেবে তার বাবা-মা সমিতি থেকে ঋণ নিয়ে জামাইকে বিভিন্ন সময় টাকা দেন। এতেও বাপ্পি সন্তুষ্ট না হয়ে স্ত্রীর কাছে আরও টাকা দাবি করেন। এ নিয়ে তাদের সংসারে কলহ সৃষ্টি হয়।

 

বাপ্পি টাকার দাবিতে গালাগালিসহ স্ত্রীকে নানাভাবে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করেন। এর জের ধরে হত্যার মত ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন স্বজনসহ এলাকাবাসী।

 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, একজন গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

পূর্বকোণ/হুবাইব/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট