চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

চকরিয়ায় অস্ত্রের মুখে তুলে নিয়ে যুবককে হত্যা

চকরিয়া সংবাদদাতা

২৬ মার্চ, ২০২৪ | ১২:১৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্রের মুখে তুলে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে আবদুর রহমান (৩৫) নামের এক যুবককে। সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিহত যুবক আবদুর রহমান চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ডুমখালী এলাকার মো. ইউছুপের ছেলে।

 

ডুলহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে রিজার্ভ পাড়ার একদল সশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে জিম্মি করে আবদুর রহমানকে মালুমঘাট স্টেশন থেকে তুলে নিয়ে যায়। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট স্টেশনের অদূরে ফরেস্ট অফিসের সামনে ছুরিকাঘাত করে এবং একটি চোখ উপড়ে ফেলে চলে যায়। পরে স্থানীয়রাসহ ঘটনাস্থলে গেলে তার মৃতদেহ পরে থাকতে দেখে চকরিয়া থানায় খবর দিই। পুলিশ এসে লাশের প্রাথমিক তদন্ত করছে।

 

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে এই ইউনিয়নের রিজার্ভ পাড়া ও ডুমখালী এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে এলাকার চিহ্নিত ডাকাতরা আবদুর রহমানকে প্রকাশ্যে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে হত্যা করেছে। প্রায়সময় দুই এলাকার মধ্যে মারামারির ঘটনাও ঘটে। এর আগেও এই এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তাদের দুই এলাকার কারণে অনিরাপদ হয়ে উঠেছে এই ইউনিয়ন।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পাওয়ার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে। শরীরে বেশ কিছু জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

 

তিনি আরও বলেন, ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। এই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট