চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে ডাকাত সন্দেহে ৫ যুবক গ্রেপ্তার

সীতাকুণ্ড সংবাদদাতা

২৫ মার্চ, ২০২৪ | ৮:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাত সন্দেহে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

সোমবার (২৫ মার্চ) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তাররা হল- উপজেলার মুরাদপুর ইউনিয়নের পশ্চিম মুরাদপুর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে ইমরান হোসেন (২৫), একই এলাকার মোহাম্মদ হানিফের ছেলে একরাম হোসেন জনি (২৬), উপজেলার বাড়বকুণ্ডের বাসিন্দা মৃত আব্দুল্লাহর ছেলে আবুল বশর (৪২), চাঁন্দগাও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকার মো. রাজ্জাকের ছেলে মো. আজিজ (২৭) ও নোয়াখালী বেগমগঞ্জ থানার দুর্গাপুর গ্রামের মৃত মোহাম্মদ হাবিব উল্লার ছেলে মো. শফিক (৫২)।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, একদল ডাকাত উপজেলার কুমিরা বাজারের উত্তরে মহাসড়কে অবস্থান করছে, এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের কয়েকজন সদস্য পালিয়ে যায়। পরে পাঁচজনকে ডাকাত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে পাঁচটি ছুরি, ছয়টি লোহার রড় ও তিনটি পাইপ উদ্ধার করা হয়।

 

এ বিষয়ে মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে চালান করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে ডাকাতি, চুরি, মারামারিসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট