চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

কক্সবাজারে অটোচালক অপহৃত, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজার সংবাদদাতা

২৩ মার্চ, ২০২৪ | ১১:২৯ অপরাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে এক সিএনজিচালিত অটোরিকশা চালককে অপহরণ করে অপরাধীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। এতে নিখোঁজ হওয়া জাহেদ হোসেনের (২৫) পরিবার চরম আতঙ্কে রয়েছে বলে জানা গেছে।

 

জাহেদের বড় ভাই ছৈয়দ হোসেন জানান, গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে এক নারী ও এক পুরুষ জাহেদকে যাত্রী সেজে কলাতলী থেকে রামুর কলঘর বাজার যাবার জন্য ভাড়া করে। লিংক রোড এলাকায় পৌঁছানোর পর জাহেদকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করা হয়। পরবর্তীতে, জাহেদের ফোন থেকেই পরিবারকে একাধিকবার ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অর্থ না দিলে জাহেদকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

 

ছৈয়দ হোসেন আরও জানান, জাহেদের নিখোঁজের পর থেকে তার মা অসুস্থ হয়ে পড়েছেন। পরিবার এখনও জাহেদের কোনো সন্ধান পায়নি। ঘটনার পরই কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

 

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) কাইসার হামিদ ঘটনাটি নিশ্চিত করে জানান, জাহেদের নিখোঁজের জিডি পেয়েছেন। তিনি জানান, পুলিশের একজন কর্মকর্তা ইরোমধ্যেই বিষয়টি তদন্ত করছেন।

 

এদিকে, র‍্যাবও অটোচালক অপহরণের ঘটনায় ছায়াতদন্ত শুরু করেছে। জাহেদের অবস্থান শনাক্তের চেষ্টা চলছে। অবস্থান জানা যাওয়ার পরই উদ্ধার অভিযান চালানো হবে বলে র‍্যাবের একটি সূত্র জানিয়েছে।

 

কক্সবাজারে এই অপহরণের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা দ্রুত জাহেদকে উদ্ধারের জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট