চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

পেকুয়ায় তিন সহোদর ভাইয়ের ওপর হামলার অভিয়োগ

পেকুয়া সংবাদদাতা

২২ মার্চ, ২০২৪ | ১১:৩৮ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় টইটং ইউনিয়নের হিরাবুনিয়া পাড়ায় দুর্বৃত্তরা  তিন সহোদর ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে । আহতদের মধ্যে দুইজন ওয়ার্ড যুবলীগের সক্রিয় নেতা ও একজন হাজী বাজারের ব্যবসায়ী বলে জানা যায়।

 

শুক্রবার (২২ মার্চ) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

আহতরা হলেন- হিরাবুনিয়াপাড়ার আবদুল হাকিমের ছেলে আমানুল্লাহ (৩৫), হাজী বাজারের ব্যবসায়ী শাহ জামাল (৪২) ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তোফায়েল উদ্দিন (২৭)।

 

আহত তিন সহোদরের বড় ভাই শাহনেওয়াজ জানান, জুমার নামাজ শেষে তারা তিন ভাই হিরাবুনিয়া জামে মসজিদ থেকে বের হন। এ সময় বাড়ি ফেরার পথে শফিউল্লাহর দোকানের সামনে পূর্ব থেকে ওত পেতে থাকা একই এলাকার ১৫-২০ জন দুর্বৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে তাদের জখম করে। এদের মধ্যে হাজী বাজারের ব্যবসায়ী শাহ জামাল ও আমান উল্লাহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।

 

টইটং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, খবর পেয়ে আমিসহ যুবলীগ নেতা-কর্মীরা হাসপাতালে দেখতে গিয়েছি। দুই ভাই আমাদের যুবলীগ নেতা ও ১ ভাই ব্যবসায়ী।

 

টইটং ইউপির প্যানেল চেয়ারম্যান হাজী সাহাব উদ্দিন জানান, এটি বর্বোরোচিত হামলা।

 

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/এমরান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট