চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় দুর্বৃত্তের হামলায় কলেজ শিক্ষার্থী আহত

আনোয়ারা সংবাদদাতা

২১ মার্চ, ২০২৪ | ১২:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় দুর্বৃত্তের দায়ের কোপে জিসান উদ্দিন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছে।

 

বুধবার (২০ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।

 

পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহত জিসান স্থানীয় মো. ইলিয়াসের ছেলে ও জুঁইদণ্ডী ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার ইদ্রিসের ভাতিজা। সে বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

প্রত্যক্ষদর্শী নীরব হোসেন বলেন, ইফতারের পর জিসানসহ বাড়ি থেকে চৌমুহনী বাজার যাওয়ার পথে ৫-৬ জন লোক আমাদের পথরোধ করে। এ সময় কিছু বুঝে উঠার আগে তারা জিসানকে ধারালো দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। দুই দুর্বৃত্ত আমাকে ধরে মুখ চেপে ধরে। এতে জিসানের হাত ও পায়ে গুরুতর আঘাত করে। পরে দুর্বৃত্তরা চলে গেলে আমি চিৎকার করলে লোকজন এসে আমাদের উদ্ধার করে। জিসানকে মারাত্মক আহতবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রিস বলেন, এটা পরিকল্পিত হত্যার উদ্দেশ্য আমার প্রতিপক্ষরা আমার ভাতিজার উপর হামলা করেছে। জিসানের অবস্থা খারাপ। আমরা আইনগত ব্যবস্থা নেব।

 

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মহিউদ্দিন আহম্মেদ বলেন, জুঁইদণ্ডীতে এক কলেজ শিক্ষার্থীর উপর হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট