চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

কুতুবদিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

কুতুবদিয়া সংবাদদাতা

২০ মার্চ, ২০২৪ | ৯:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী ও এলাকাবাসী। বুধবার (২০ মার্চ) বিকেলে উপজেলা গেইটে মামলা প্রত্যাহারসহ মন্দিরের চলাচলের রাস্তা উন্মুক্তের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

স্থানীয় কৈয়ারবিল মহাজন পাড়ার হিন্দু সম্প্রদায়ের হরি মন্দিরের চলাচলের রাস্তা বন্ধ করে উল্টো এলাকার নিরীহ মানুষকে আসামি করে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে কুতুবদিয়া ইউএনও অফিসের সাবেক কর্মচারী চিন্তা হরণ নাথ নামের একব্যক্তির বিরুদ্ধে।

 

এতে কৈয়ারবিল ইউনিয়ন পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি জহুর লাল দাশ, ডা. সাধন নাথ,সনজিত নাথ, রাজ কুমার নাথ বক্তব্য রাখেন।

 

বক্তারা বলেন, চিন্তা হরণ দীর্ঘ একমাস কৈয়ারবিল মহাজন পাড়া হরি মন্দিরের চলাচলের রাস্তা বন্ধ করে রেখেছেন। এতে এলাকার হিন্দু সম্প্রদায়ের কেউই উপাসনা করতে পারছেন না। বিষয়টি নিয়ে এলাকাবাসী স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে সম্প্রতি স্থানীয় চেয়ারম্যান ও গ্রাম পুলিশের উপস্থিতিতে মন্দিরের চলাচলের রাস্তা খোলে দেয়া হয়। এ সময় চিন্তা হরণের স্ত্রী নিজের মাথায় নিজে ইটের আঘাত করে হাসপাতালে ভর্তি হন। পরে ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চিন্তা হরণ এলাকার নিরীহ মানুষকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। আমরা ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

 

মানববন্ধনে কৈয়ারবিল মহাজন পাড়ার হিন্দু সম্প্রদায়ের লোকজন অংশ নেন।

 

পূর্বকোণ/হাছান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট