চট্টগ্রাম সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

টেকনাফে ২ লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৪, পিস্তল জব্দ

নিজস্ব প্রতিবেদক

১৯ মার্চ, ২০২৪ | ৩:৫৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইয়াসিন আরাফাত ওরফে কালুসহ মাদক ও অস্ত্র ব্যবসায়ী সিন্ডিকেটের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে ২ লাখ ইয়াবা, ৪টি মোবাইল, একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- টেকনাফ থানার পূর্ব জাদিমুড়ার ইমান হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত ওরফে কালু (২১), টেকনাফ থানার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার মো. হোসাইয়ের ছেলে আবুল কাশেম (৩৮), খুলনা জেলার দাকোপ থানার সুতারখালী ইউনিয়নের গুনারি এলাকার নওশের মোড়লের ছেলে নুরুজ্জামান (২৮) ও একই জেলার সদর থানার আবুল কালামের ছেলে সাকির আহাম্মদ সাগর (২৬)।

 

র‍্যাব জানায়, মঙ্গলবার ভোরে টেকনাফের হ্নীলা সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে কালুকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার বাসায় মাদক রাখার কথা স্বীকার করে। পরে সাক্ষীদের সামনে তল্লাশি চালিয়ে খাটের নিচে লুকানো ২ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

 

অন্যদিকে, গতকাল রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের রৈক্যংখালী এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী আবুল কাশেমসহ ৩ জনকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

 

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট