চট্টগ্রাম সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

বাঁশখালীতে চোরাই মোটরসাইকেলের যন্ত্রাংশসহ চক্রের সদস্য গ্রেপ্তার

বাঁশখালী সংবাদদাতা

১৮ মার্চ, ২০২৪ | ১২:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল ও বিভিন্ন গাড়ির সরঞ্জামসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মোহাম্মদ আরিফ (৩২) উপজেলার কালীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

 

সোমবার (১৮ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে কালীপুর ইউনিয়নের পশ্চিম কোকদন্ডী আস্কর আলী গোয়ালঘরের পাশে ঝুপড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ৩টায় পশ্চিম কোকদন্ডী আশকর আলীর গোয়াল ঘর সংলগ্ন ঝুপড়ি ঘরের ভিতর অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মো. আরিফ নামে এক চোরকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজত থেকে চোরাই একটি মোটরসাইকেল, ৭টি সিএনজি অটোরিকশার পর্দা, ২ টি চাকা, ৭টি নম্বর প্লেটের ফ্রেম, একটি সিএনজি বাম্পার, সিএনজি অটোরিকশার সৌন্দর্য্যের বিভিন্ন সাইজের যন্ত্রাংশ, একটি পানির পাম্প, একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চোরাই গাড়ি তারা নিজেরাই চালিয়ে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে আসেন। পরে চোরাই মোটরসাইকেলের রঙ-পার্টস পরিবর্তন করে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করেন।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট