চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী’

রাজস্থলী সংবাদদাতা

১৭ মার্চ, ২০২৪ | ৭:৫০ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বিধায় আজ দেশের মানুষ স্বাধীনতার স্বাদ গ্ৰহণ করতে পারছে। তার আদর্শ ছিল দেশকে ভালোবাসা, দেশের মানুষকে ভালবাসা। বর্তমান সরকার ক্ষমতায় আছে বলে দেশ এগিয়ে যাচ্ছে। পার্বত্য অঞ্চলের আনাচে কানাচে উন্নয়নের জোয়ারে ভাসছে।

 

রবিবার (১৭ মার্চ) দুপুরে রাজস্থলী উপজেলা উপজাতীয় আবাসিক উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যার সুপ্রদীপ চাকমা এসব কথা বলেন।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার লালিত স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষের জীবনমান উন্নয়ন, দুর্গম এলাকায় যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন থেকে শুরু করে শিক্ষার প্রসারে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন।

 

রাজস্থলী সফরকালে প্রথমে চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা।

 

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের সহধর্মিনী নন্দীতা চাকমা, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষার চাকমা, সহকারী প্রকৌশলী ত্রয়া দাশ, বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহমান, রাজস্থলী উপজাতীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিময় চাকমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুইথুইমং মারমা, ইউপি সদস্য ক্যাচিহ্লা মারমা, কামাল হোসেন প্রমুখ।

 

উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা উপজাতীয় উচ্চ বিদ্যালয়ে এসে বিদ্যালয়ে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের মাঝে দুপুরে উন্নতমানের খাবার পরিবেশনা পরিদর্শন করেছেন। এর আগে, কেক কেটে জন্মদিন উদযাপন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করেন তিনি।

 

 

পূর্বকোণ/আজগর/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট