চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জেসিআই কক্সবাজারের তৃতীয় বর্ষ কমিটির চেইন হ্যান্ডওভার

অনলাইন ডেস্ক

১৬ মার্চ, ২০২৪ | ১২:১৭ অপরাহ্ণ

জুনিয়র চেম্বার কক্সবাজার চ্যাপ্টারের নতুন তৃতীয় বর্ষ কমিটির দায়িত্ব গ্রহণ, চেইন হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মেরিনা বল রুমে শুক্রবার (১৫ মার্চ) বিকেলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত থেকে কক্সবাজার চ্যাপ্টারের নতুন বর্ষের নেতৃত্বকে দিকনির্দেশনামূলক এবং উদ্দীপনামূলক বক্তব্য দিয়েছেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের প্রেসিডেন্ট ইমরান কাদির।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য এবং হুইপ সাইমুম সরওয়ার কমল। গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডোর (অব:) মোহাম্মদ নুরুল আবছার। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজারের পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, জেসিআই ট্রাস্টের চেয়ারম্যান সাবেক ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর নিয়াজ মোর্শেদ এলিট, কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও এফবিসিআই ডিরেক্টর আবু মোরশেদ চৌধুরী, জেসিআই বাংলাদেশের রিজিওনাল ভাইস প্রেসিডেন্ট, জেসিআই কক্সবাজারের ফাউন্ডার প্রেসিডেন্ট আবু ফারহান ও জেসিআই বাংলাদেশের রিজিওনাল ভাইস প্রেসিডেন্ট শান শাহেদ।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২০২৩ সালের জেসিআই কক্সবাজারের প্রেসিডেন্ট শেখ আশিকুজ্জামান। এছাড়া অনুষ্ঠানে জেসিআইয়ের বিগত কমিটির দায়িত্বপ্রাপ্তগণ এবং নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্য হুইপ সাইমুম সরওয়ার কমল বলেন, কক্সবাজারের জন্য স্পেসিফিক অনেক বিষয়ে জেসিআই কাজ করতে পারে। মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে যদি কোন ফলপ্রসূ প্রজেক্ট উপস্থাপন করা হয়, ফান্ডের অভাব হবে না। তিনি জেসিআই কক্সবাজার চ্যাপ্টারকে একীভূত হয়ে কাজ করার আহবান জানান।

 

পরে নব নির্বাচিত প্রেসিডেন্ট আবেদ আহসান সাগরকে চেইন হস্তান্তরের মাধ্যেমে নতুন কমিটির সদস্যরা দায়িত্বভার অর্পণ করা হয়।

 

জেসিআই কক্সবাজারের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন— ইমিডিয়েট লোকাল প্রেসিডেন্ট শেখ আশিকুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনোয়ার জিসান, ভাইস প্রেসিডেন্ট আমজাদ মাহমুদ ও হুমায়ুন কবির রুবেল, সেক্রেটারি জেনারেল ফয়সাল সিদ্দিকী, জেনারেল লিগ্যাল কনস্যুল ইমরুল শাহেদ, ট্রেজারার আরিফুর রহমান, ট্রেইনার কমিশনার নিজাম উদ্দিন আহমেদ এবং ডিরেক্টর হিসেবে মোহাম্মদ নুরুল আলম, রিশাদুর রহমান, জাভেদ ইউসুফ হিরো চৌধুরী, সিদরাতুল মুনতাহা, ওমর ফারুক, সাইফুদ্দিন খালেদ, মোহাম্মদ ইলিয়াস।

 

এর আগে টাইড মিটিং রুমে বর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জেসিআই কক্সবাজার চ্যাপ্টারের ম্যান্টর সিনেটর হামীম হাসান জয়ী। তিনি গত দুই বছরের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

 

মিটিংয়ে নতুন বর্ষের কর্ম পরিকল্পনা উপস্থাপন করেন প্রেসিডেন্ট আবেদ আহসান সাগর এবং ট্রেজারার আরিফুর রহমান বাজেট উপস্থাপন করেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট