চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চালককে গলায় রশি পেঁচিয়ে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা, একজন ধরা

পেকুয়া সংবাদদাতা

১৪ মার্চ, ২০২৪ | ৮:২০ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় ব্যাটারিচালিত রিক্সার চালককে গলায় রশি পেঁচিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের সময় এক একজনকে আটক করেছে জনতা। এ সময় তার আরেক সহযোগী কৌশলে পালিয়ে গেছে। পরে আটক ছিনতাইকারীকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) রাতে সদর ইউনিয়নের দক্ষিণ বটতলিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতের নাম সাদ্দাম হোসেন (২৪)। সে সদর ইউনিয়নের মইয়াদিয়া এলাকার মৃত জাফর আলমের ছেলে। 

ব্যাটারিচালিত রিক্সার চালক মো. নোমানের বাড়ি একই ইউপির মেহেরনামা নন্দীরপাড়া এলাকায়। তার পিতার নাম মৃত মনজুর আলম। চালক মো. নোমান বলেন, রাত ৮টার দিকে কলেজ গেট চৌমুহনী থেকে বাইম্যাখালী এলাকায় যাওয়ার কথা বলে গাড়িতে উঠেন দুইজন যাত্রী। পরে তাদের কথামতো বাইম্যাখালী থেকে বটতলিয়াপাড়ায় নিয়ে যায় তাদের। সেখানে তারা গাড়ি থেকে নেমে রাস্তার একপাশে গিয়ে কিছুক্ষণ আলাপ করে। এ সময় ভাড়া চেয়ে চলে যাওয়ার কথা বললে আরো কিছুক্ষণ আমাকে অপেক্ষা করতে বলে। এটি নির্জন জায়গা। তাদের কথাবার্তায় আমার সন্দেহ জাগে। আমি চলে যাওয়ার চেষ্টা করলে তারা আমাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। এ সময় আমি চিৎকার করলে স্থানীয় জনতা তাদের ধাওয়া করে একজনকে আটক করে।

স্থানীয় ইউপির সদস্য নরুল আজিম বলেন, তারা পেশাদার ছিনতাইকারী। একজন ধরা পড়লেও তারেক নামের আরেক ছিনতাইকারী কৌশলে পালিয়ে গেছে। আটক যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

পূর্বকোণ/এমরান /আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট